ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

‘নৌকা দেশের মানুষকে মুক্তি দিয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
‘নৌকা দেশের মানুষকে মুক্তি দিয়েছে’ ...

চট্টগ্রাম: চট্টগ্রামবাসী তাদের মুক্তির সোপান নৌকায় ভোট দিয়ে আবারও বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতায় আনবেন বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে নগরের কাজীর দেউড়ি মোড়ে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগ আয়োজিত পথসভায় তিনি এই মন্তব্য করেন।

 

বিপ্লব বড়ুয়া বলেন, নৌকা দেশের মানুষকে মুক্তি দিয়েছে। এই সময়ে বাংলাদেশের সর্ববৃহৎ জনসভা হবে রোববার (৪ ডিসেম্বর) চট্টগ্রামে।

জনসভাকে কেন্দ্র করে সারা চট্টগ্রামে মানুষের মধ্যে উৎসবের আমেজ দেখা যাচ্ছে। শুধু আওয়ামী লীগ যারা করে তারা নয়, আওয়ামী লীগের বাইরেও সাধারণ মানুষ জাতি ধর্ম, বর্ণ, পেশা নির্বিশেষে আজ একাট্টা হয়েছে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা ও বরণ করে নেওয়ার জন্য। আমরা প্রত্যাশা করি, একটি সফল মহাসমাবেশ হবে। পলোগ্রাউন্ড এলাকা জনসমুদ্রে পরিণত হবে। শ্রমিক লীগকে সমাবেশ স্থলে প্রবেশ করার আহ্বান জানিয়ে বিপ্লব বড়ুয়া বলেন, জননেত্রী শেখ হাসিনা বক্তব্য শেষ না করা পর্যন্ত আপনারা সমাবেশ স্থল ত্যাগ করবেন না। চোখ কান খোলা রেখে সমাবেশে যোগ দেবেন এবং বিভিন্ন জায়গা থেকে যারা অন্যান্য সংগঠনের নেতা-কর্মী আসবেন তাদের একইভাবে সমাবেশে যোগ দেওয়ার সুযোগ দেবেন। এই জনসভার কথা রাজপথে, সাধারণ মানুষকে জানানোর ব্যবস্থা করা হয়েছে।  

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের সভাপতি হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন চৌধুরী জনি, জাতীয় শ্রমিক লীগ কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক আখতার হোসেন, মোটর চালক লীগের কার্যকরী সভাপতি মিজানুর রহমান, চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক চট্টগ্রাম মহানগরের সভাপতি মো. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বেলাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa