ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দিনেদুপুরে সন্ত্রাসীরা দখল করলো ক্লিফটন গ্রুপের চেয়ারম্যানের জায়গা!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
দিনেদুপুরে সন্ত্রাসীরা দখল করলো ক্লিফটন গ্রুপের চেয়ারম্যানের জায়গা! ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালীর বেটারিগলি ধোপাপাড়ায় ক্লিফটন গ্রুপের চেয়ারম্যানের মালিকানাধীন একটি জায়গা দখল করে নেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২৫ মার্চ) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, এই জায়গাটি শিল্প প্রতিষ্ঠান ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর এমডি এম কামাল উদ্দিন চৌধুরীর মালিকানাধীন। ওই সম্পত্তিতে দুটি টিনশেড ঘর রয়েছে।

সেখানে কোম্পানির কেয়ারটেকার ও একজন ভাড়াটিয়া বসবাস করে আসছে। গত শনিবার (২৩ মার্চ) ৪০-৫০ জন বহিরাগত মুখোশধারী সন্ত্রাসী এসে বাড়িতে থাকা কেয়ারটেকার ও ভাড়াটিয়াদের অস্ত্রের মুখে বের করে দেয়। সেইসঙ্গে তাদের জিনিসপত্র লুট ও ঘরে ভাঙচুর চালায়।

এ সময় কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক কোনো ব্যবস্থা নেয়নি বলেও ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্লিফটন গ্রুপের পরিচালক মোহাম্মদ আলী হায়দার চৌধুরী, জিএম (এস্টেট) সৈয়দ মোহাম্মদ সেলিম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জিএম (এডমিন) এম এ সিদ্দিক চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।