ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন।

 

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে মহাসড়কের পটিয়া অংশে এ হতাহতের ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের খরনা চেয়ারম্যান ঘাটা এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখি মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও চকরিয়াগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ২ অটোরিকশার যাত্রী ঘটনাস্থলে নিহত হন এবং ৪ জন গুরুতর আহত হন।  

নিহতরা হলেন- চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ইউনুচ মার্কেট এলাকার আবু তৈয়বের ছেলে আবু বক্কর তাসিব (১৮) ও কক্সবাজার জেলার রামু থানার আহমদ হোসেনের ছেলে নুরুল আলিম (২৭)।

আহতরা হলেন- চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের রাকিব হোসেন (২০), মোহাম্মদ জাবেদ (১৯), মোহাম্মদ সিহাব (২২), চকরিয়ার সিএনজি অটোরিকশা চালক লিটন (৩৫)।  

স্থানীয়রা বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার যাত্রীদের উদ্ধার করে চন্দনাইশের বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা আবু বক্কর তাসিব ও নুরুল আলিমকে মৃত ঘোষণা করেন। আহত চারজনকে হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়।

অপরদিকে একইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে পটিয়ার মনসা বাদামতল থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখি একটি মিনিবাস বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এসময় বাসটির হেলপার রফিক (২৩) লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে প্রাণ হারান। নিহতের বাড়ি পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া গ্রামে।  

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক বলেন, শুক্রবার বিকেল ও রাতে পৃথক দৃটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৪ জন আহত হন। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি অটোরিকশা হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।