ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের অভিযানে আটক অর্ধশতাধিক গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
পুলিশের অভিযানে আটক অর্ধশতাধিক গাড়ি

চট্টগ্রাম: নগরের খুলশী থানার ২ নম্বার গেইট এলাকায় অভিযান চালিয়ে গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় অর্ধশতাধিক গাড়ি আটক করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ। একই সময় হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৫ টি গাড়িকে জরিমানা করা হয়।

 

শনিবার (১৮ মে) মেয়র গলি এলাকায় চেকপোস্ট বসিয়ে এসব গাড়ি আটক করা হয় বলে জানিয়েছেন সিএমপি ট্রাফিক উত্তর বিভাগের সহকারী কমিশনার (এসি) মোহাম্মদ শরীফুল আলম চৌধুরী সুজন।

(এসি) মোহাম্মদ শরীফুল আলম চৌধুরী সুজন বাংলানিউজকে জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে ২ নম্বার গেইট মেয়র গলি এলাকায় অভিযান চালিয়ে ৪৫ টি গাড়ি আটক করা হয়।

আটককৃত গাড়ি সমূহের মধ্যে রয়েছে মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ গ্রাম অটোরিকশা সিএনজি, ম্যাক্সিমা, মিনি ট্রাক, সবুজ টেম্পু ও মোটরসাইকেল। একই সময় হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৫ টি গাড়িকে জরিমানাও করা হয়েছে। অবৈধ, ফিটনেসবিহীন ও রোড পারমিট বিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।