ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে আহত চিকিৎসককে দেখতে গেলেন এবি পার্টির নেতারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
কক্সবাজারে আহত চিকিৎসককে দেখতে গেলেন এবি পার্টির নেতারা

চট্টগ্রাম: কক্সবাজার সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলা ও মারধরের শিকার ডা. সজীব কাজীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে দেখতে গেলেন এবি পার্টির নেতারা।  

রোববার (১৫ সেপ্টেম্বর) দলটির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার মারাত্মক আহত ডা. সজীব কাজীর চিকিৎসার খোঁজখবর নেন।

এই সময় ডা. সজীব নিজের মুখে ঘটনার বিস্তারিত বিবরণ দেন।

ডা. আব্দুল ওহাব মিনার বলেন, হাসপাতালে চিকিৎসকদের কোনো নিরাপত্তা নেই।

কোনো কারণ ছাড়া হামলার শিকার হতে হচ্ছে চিকিৎসকদের। রাতে একজন চিকিৎসককে অমানবিকভাবে মারধর করা হয়েছে। যেভাবে তাকে মারা হয়েছে তাতে তার মৃত্যু হতে পারতো। যারা এই হামলার সঙ্গে জড়িত তারা ফ্যাসিস্ট বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানের শত্রু। এদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা উচিত।

এ সময় এবি পার্টির সহকারী সদস্য সচিব ছিদ্দিকুর রহমান, চট্টগ্রাম মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট গোলাম ফারুক, ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিলের সদস্য ও সহকারী সদস্য সচিব ছিদ্দিকুর রহমান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ লোকমান,  চট্টগ্রাম মহানগর সহকারী সদস্য সচিব ইঞ্জিনিয়ার যায়েদ হাসান চৌধুরী ও ডা. তানভীর উপস্থিত ছিলেন।

জানা গেছে, কক্সবাজার সরকারি হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে দুর্বিত্তদের দ্বারা হামলা ও মারধরের শিকার হয়েছেন ডাক্তার সজীব কাজী। এই সময় ডাক্তার সজীব কাজী হাসপাতালের মেডিকেল অফিসার ও সিসিইউতে কর্মরত ছিলেন। এই সময় সন্ত্রাসীরা সিসিইউতে প্রবেশ করে প্রথমে ভাঙচুর চালায়। পরে চিকিৎসক সজীবকে মারধর করতে থাকে। এক পর্যায়ে তাকে টেন-হেঁচড়ে মারতে মারতে চারতলা থেকে নিচে নামিয়েও মারধর করতে থাকে। এ সময় হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে অন্য চিকিৎসকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।