ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ক্রিকেট বল ছোঁড়াকে কেন্দ্র করে দুই কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
ক্রিকেট বল ছোঁড়াকে কেন্দ্র করে দুই কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ ...

চট্টগ্রাম: ক্রিকেট বল ছোঁড়াকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ওমরগণি এমইএস কলেজ ও ইস্পাহানি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নগরের জাকির হোসেন সড়কে দুই প্রতিষ্ঠানের ক্যাম্পাস চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজ মাঠে এমইএস কলেজের কয়েকজন শিক্ষার্থী ক্রিকেট খেলছিলেন। এ সময় তাদের ছোঁড়া একটি বল গিয়ে ইস্পাহানি কলেজের এক শিক্ষার্থীর গায়ে লাগে।

এমইএস কলেজের এক শিক্ষার্থী ওই বল আনতে গেলে ইস্পাহানি কলেজের শিক্ষার্থীর সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই ছাত্রী এমইএস কলেজের শিক্ষার্থীর গায়ে হাত তোলেন। এ ঘটনার প্রতিবাদ করেন এমইএস কলেজের আরও কয়েকজন শিক্ষার্থী। পরে তা সংঘর্ষে রূপ নেয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মজিবুর রহমান বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীরা নিজ নিজ প্রতিষ্ঠানে অবস্থান নিয়েছেন এবং প্রতিষ্ঠানের গেট বন্ধ রাখা হয়েছে। মাঝখানে পুলিশ এবং সেনাবাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।