ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ড ডিগ্রি কলেজে অ্যাডহক কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
সীতাকুণ্ড ডিগ্রি কলেজে অ্যাডহক কমিটি গঠন ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড ডিগ্রি কলেজে নতুন অ্যাডহক কমিটির অনুমোদন দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এতে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে এম রফিকুল ইসলামকে সভাপতি ও মো. বখতিয়ার উদ্দিনকে বিদ্যোৎসাহী সদস্য করা হয়েছে।

 

বখতিয়ার উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ও চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির বর্তমান উপদেষ্টা।

রোববার (২৯ সেপ্টেম্বর) এই অ্যাডহক কমিটির অনুমোদন দেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল হাই সিদ্দিক সরকার।

ঘোষিত নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র-জনতা।

আগামী ৬ মাস এই অ্যাডহক কমিটি দায়িত্ব পালন করবে। এ সময়ের মধ্যে নিয়মিত গভর্নিং বডি গঠনের কার্যক্রম সম্পন্ন করতে হবে কমিটিকে। তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডি গঠন সংক্রান্ত অধিভুক্ত কলেজ শিক্ষাপ্রতিষ্ঠানসমূহের গভর্নিং বডি (সংশোধিত) সংবিধি ২০১৯ এর ৭ নম্বর ধারায় প্রদত্ত ক্ষমতাবলে ভাইস-চ্যান্সেলর (ভিসি) এ মনোনয়ন যে কোনও সময় প্রত্যাহারের ক্ষমতা সংরক্ষণ করেন।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।