ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধার ...

চট্টগ্রাম: থানা থেকে লুট হওয়া ৬টি আগ্নেয়াস্ত্রসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৭। তবে এসময় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে চন্দনাইশ উপজেলার দক্ষিণ বরকল ইউনিয়নের বারৈপাড়ার টেক বাংলাবাজার রোড এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ-উল-আলম জানান, গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিজয় উল্লাসের সময় দুর্বৃত্তরা নগর এবং জেলার বিভিন্ন থানায় ভাংচুর, অগ্নিসংযোগ এবং আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ছাড়াও বিভিন্ন সরঞ্জাম লুট করে নিয়ে যায়।

লুট হওয়া এসব অস্ত্র উদ্ধারে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশের দক্ষিণ বরকল ইউনিয়নের বারৈপাড়ার টেক বাংলাবাজার রোডের পাশে ঝোপে একটি বস্তা পাওয়া যায়।

ওই বস্তার ভেতর থেকে বাটবিহীন চায়না রাইফেল ১টি, বাটবিহীন থ্রি নট থ্রি রাইফেল ১টি, কাঠের বাটযুক্ত এয়ারগান ১টি, দেশিয় তৈরি একনলা বন্দুক ৩টি এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসব অস্ত্র-গুলি চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।