ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লংগদুতে নৌকা মার্কায় ভোট চাইলেন দীপংকর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩

রাঙ্গামাটি: দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নম্বর রাঙ্গামাটি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার জনগণের কাছে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন।

রোববার সন্ধ্যায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বক্তব্যে দীপংকর তালুকদার এ আহ্বান জানান।



তিনি বলেন, চুক্তির মাধ্যমে পার্বত্যাঞ্চলে শান্তির সুবাতাস বইছে। আওয়ামী লীগ সরকার পাহাড়ের উন্নয়ন ও শান্তির জন্য ব্যাপক কাজ করেছে।
এই ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকাকে নির্বাচিত করতে তিনি দলমত নির্বিশেষে সকলের প্রতি এই আহবান জান‍ান।


মাইনীমুখ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়‍ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মুছা মাতাব্বর, সহ-সভাপতি মাহাবুবুর রহমান।

সম্মেলনে ‍আরও ব্যক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি মো. আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারেক সরকার, আব্দুর রব ফরায়েজি, মাহাফুজুর রহমান, মো. জানে আলম, আব্দুর রহীম চেয়ারম্যান, শাহ নজরুল ইসলাম।
 
দীপংকর তালুকদার আরও বলেন, চুক্তির মাধ্যমে অধিকার বঞ্চিত পাহাড়িরা অধিকার পেয়েছে। তার মানে এই নয় যে বাঙ্গালীদের অধিকার খর্ব করা হয়েছে।

চুক্তির আগে বিরাজমান পরিস্থিতির কারণে পাহাড়িরা যেমন ক্ষতিগ্রস্থ হয়ে উদ্বাস্তু হয়েছে তেমনি বাঙালীরাও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: তমাল ‍আবদুল ‍কাইয়ূম, নিউজরুম এডিটর/সম্পাদনা:রাইসুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর (অ্যাক্ট.)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।