ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পৌর কাউন্সিলরসহ ৫৮ জন আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
চট্টগ্রামে পৌর কাউন্সিলরসহ ৫৮ জন আটক ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন এলাকায় রোববার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলরসহ ৫৮ জনকে আটক করেছে পুলিশ।

এদের মধ্যে ৪৯ জন বিএনপি ও জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত।

তাদের মধ্যে অনেকেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, রাতভর অভিযানে সাতকানিয়া থানায় ১২ জন, লোহাগাড়া থানায় ৪ জন, বাঁশখালী থানায় ২২ জন এবং সীতাকুণ্ডে ১১ জনকে আটক করা হয়েছে।
এর বাইরে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৯ জনকে আটক করা হয়েছে বলে জেলা পুলিশের কণ্ট্রোল রুম থেকে জানানো হয়েছে।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়ার ঢেমশা ও চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১২ জন কর্মীকে আটক করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে নাশকতার অভিযোগে একাধিক মামলা আছে।

লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে জানান, লোহাগাড়ার বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে  বিভিন্ন সহিংসতার মামলার আসামী জামায়াত-শিবিরের ৪ জনকে আটক করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান বাংলানিউজকে জানান, উপজেলার বাড়বকুণ্ড, বড় দারোগাহাট এবং পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ জন এবং বিএনপির ৪ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের জামায়াত দলীয় কাউন্সিলর জামশেদ আলমও আছেন।

বাংলাদেশ সময়: ১১৪০ঘণ্টা, ডিসেম্বর ৩০,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।