ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে গাঁজাসহ তিন নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৩
চট্টগ্রামে গাঁজাসহ তিন নারী আটক

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালি থানার নন্দনকানন এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে গাঁজাসহ তিন নারী বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি দল তাদের আটক করে।



আটক তিন নারী হলেন, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হলংপাড়া গ্রামের আকতার হোসেনে স্ত্রী হাসিনা বেগম (৩৫), একই উপজেলার মুরাপাড়া গ্রামের মৃত ইউনূছের স্ত্রী নূর নাহার (৪৫) এবং কক্সবাজার সদরের জিয়ানগর ইসলামপুর এলাকার দক্ষিণ পাহাড়তলীর নিজাম উদ্দিনের স্ত্রী খতিজা বেগম (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নন্দনকানন এলাকার ইউনাইটেড হোটেলে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশের একটি দল।
এসময় হোটেলের ২৪ নম্বর কক্ষ থেকে তিন নারীকে আটক করা হয়। তাদের শরীরের সাথে বিশেষভাবে বাঁধা অবস্থায় সাত কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। ‍

নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) মো. বাবুল আক্তার বাংলানিউজকে জানান, আটক হওয়া এই তিন নারী কুমিল্লা ও ফেনী জেলার সীমান্ত এলাকা থেকে কিনে এসব গাঁজা কক্সবাজারে নিয়ে যাওয়ার জন্য নগরীর এই হোটেলে অবস্থান করছিল।

তিনি বলেন,‘সীমান্ত এলাকায় এসব গাঁজা দুই থেকে আড়াই হাজার টাকায় কিনে চট্টগ্রাম ও কক্সবাজারে তা ছয় থেকে সাত হাজার টাকায় বিক্রি করে। আর তা নিরাপদে বহন করতে নারী ও শিশুদের এই কাজে ব্যবহার করে। ’

আটক তিন নারী গাঁজা বিক্রেতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।