ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নতুন বছরকে স্বাগত জানালো চিটাগাং খুলশী ক্লাব

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৪
নতুন বছরকে স্বাগত জানালো চিটাগাং খুলশী ক্লাব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বর্ণাঢ্য আয়োজনে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছে বন্দরনগরীর সদ্য প্রতিষ্ঠিত চিটাগাং খুলশী ক্লাব। ২০১৩ সালকে বিদায় জানিয়ে ২০১৪ সালকে বরণ করতে ক্লাবটি নানা অনুষ্ঠানের আয়োজন করে।



এই উপলক্ষে মঙ্গলবার বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয় নগরীর অভিজাত এলাকা খুলশীতে অবস্থিত ক্লাবের ভেন্যুতে। এরপর রাত ৮টা থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান করেন শিল্পী নির্ঝর।

এর মাঝেই ক্লাব সদস্য ও অতিথিদের মধ্যে র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। র‌্যাফেল ড্রতে বিজয়ীদের মধ্যে বিশেষ পুরষ্কার দেওয়া দেয় ক্লাব কর্তৃপক্ষ। এরপর রাত ১১টা ৫৯ মিনিট বাজতেই শুরু হয় ২০১৪ সালের কাউন্টডাউন।

১, ২ করে ৬০ সেকেন্ড শেষ হতেই ২০১৪ সালকে বিপুল উদ্দীপনায় বরণ করে নেন ক্লাবের অতিথিরা। সেখানে ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে ডিজে ড্যান্স প্রোগমের আয়োজন করা হয়।

ইংরেজি নববর্ষকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, খুলশী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নিয়াজ মোর্শেদ এলিট। বক্তব্য রাখেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের ব্যুরো প্রধান ফারুক ইকবাল।

খুলশী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘চিটাগাং খুলশী ক্লাব প্রথমবারের মত নতুন বছরকে বরণ করতে এ অনুষ্ঠানের আয়োজন করেছে। ভবিষ্যতে যে কোন ধরণের আনন্দঘন মুহূর্তকে বরণ করতে আরও বিশাল উদ্যোগে জমকালো অনুষ্ঠানের আয়োজন করবে। ’

এ সময় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সিলভার স্পুন এন্ড সিলভার স্পুন রিসোর্টের এক্সিকিউটিভ ডিরেক্টর (প্রশাসন) ও ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মো. রফিক উদ্দিন বাবুল ও প্রাইম ডিস্ট্রিটিবিউশন গ্রুপের চেয়ারম্যান রাশেদুল আলম মামুন।

এছাড়া ক্লাবের নির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যরাও বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa