ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ৩০ কর্মী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৪
চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ৩০ কর্মী আটক

চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় বুধবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ৩০ জনকে আটক করেছে যৌথবাহিনী।

এদের মধ্যে অধিকাংশেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।



জেলা পুলিশ সূত্রে জানা গেছে, রাতভর অভিযানে সাতকানিয়া থানায় ৫ জন, লোহাগাড়া থানায় ৬ জন, বাঁশখালী থানায় ৬ জন এবং সীতাকুণ্ডে ১৩ জনকে আটক করা হয়েছে।  

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়া পৌরসভার বোয়ালিয়া পাড়ায় অভিযান চালিয়ে বিভিন্ন নাশকতা ও সহিংসতার মামলার এজাহারভুক্ত পাঁচ আসামীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে তিনজন জামায়াত ও দু’জন শিবিরের কর্মী।  

লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে জানান, লোহাগাড়ার বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন সহিংসতার মামলার আসামী জামায়াত-শিবিরের ৬ জনকে আটক করা হয়েছে।

জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের এএসপি সালাহউদ্দিন শিকদার বাংলানিউজকে জানান, উপজেলার ফৌজদারহাট এলাকা থেকে বিএনপি ও জামায়াত-শিবিরের ১৩ জনকে আটক করেছে যৌথবাহিনী। এদের মধ্যে কয়েকজন নাশকতার মামলার এজাহারভুক্ত আসামী।

বাঁশখালী থানার সেকেণ্ড অফিসার এস আই আল আমিন বাংলানিউজকে জানান, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৬ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa