ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে আগুনে পুড়েছে সাত বসতঘর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৪
চন্দনাইশে আগুনে পুড়েছে সাত বসতঘর ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশ পৌরসদরের তিন নম্বর ওয়ার্ড পশ্চিম হারালা এলাকায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। শুক্রবার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।



স্থানীয়ভাবে নাশকতার জেরে এ অগ্নিকাণ্ড ঘটেছে বলে খবর ছড়িয়ে পড়লেও চন্দনাইশ থানার ওসি এস এম বদিউজ্জামান বিষয়টি নাকচ করে দিয়েছেন।

আগুনে যাদের বসতঘর পুড়ে গেছে তারা হলেন, প্রকৌশলী টিকে সিকদার, তরুণ সিকদার, চন্দন সিকদার, কৃঞ্চপদ সিকদার, বিঞ্চুপদ সিকদার, জুয়েল সিকদার এবং কানু সিকদার।

চট্টগ্রামে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর খোকন বিশ্বাস বাংলানিউজকে জানান, শুক্রবার রাত ১২টা ২৫ মিনিটে পৌরসদরের সিকদার পাড়ায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে খড়ের গাদায় আগুন ধরে যায়। সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে বসতঘরে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের পটিয়া স্টেশন থেকে দু’টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ১৬ কক্ষবিশিষ্ট সাতটি বসতঘরের বিভিন্ন আসবাবপত্র পুড়ে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

চন্দনাইশ থানার ওসি এস এম বদিউজ্জামান বাংলানিউজকে বলেন, নাশকতার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে তদন্ত করে দেখতে পাই, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জানুয়ারি ০৪,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa