ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে হত্যা মামলার আসামী ছুরিকাঘাতে খুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪
চট্টগ্রামে হত্যা মামলার আসামী ছুরিকাঘাতে খুন

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার উত্তর পাহাড়তলী এলাকায় মোহাম্মদ হোসেন (৩০) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। নিহত যুবক ওই থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার আসামী।



আকবর শাহ থানার ওসি আব্দুল মজিদ বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যার দিকে উত্তর পাহাড়তলীর কালীহাট এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা মোহাম্মদ হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।

রাত ৮টার দিকে হোসেনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কতর্ব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
 

উল্লেখ্য গত বছরের ২৩ আগস্ট নগরীর আকবর শাহ থানার সিটি গেট এলাকায় মোস্তফা (২২) নামে এক যুবকের লাশ তার শ্বশুড়বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, মোস্তফার শ্বশুড়বাড়ির লোকজন তিনি আত্মহত্যা করেছেন বলে জানালেও পরে তদন্তে তাকে পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে বলে প্রমাণ পায় পুলিশ। এরপর এ ঘটনায় মোস্তফার শ্বশুড়পক্ষের লোকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলায় হোসেন এজাহারভুক্ত দু’নম্বর আসামী।

আকবর শাহ থানার ওসি আব্দুল মজিদ বাংলানিউজকে বলেন, ‘মোহাম্মদ হোসেনকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল বলে শুনেছি। হত্যা মামলার প্রতিপক্ষ গ্রুপ এ খুনের সঙ্গে জড়িত কিনা সেটি আমরা খতিয়ে দেখছি। ’

বাংলাদেশ সময়: ২১২৮ঘণ্টা, জানুয়ারি ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।