ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ক্যান্সারের যন্ত্রণা থেকে বাঁচতে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৪
ক্যান্সারের যন্ত্রণা থেকে বাঁচতে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

চট্টগ্রাম: ক্যান্সারের যন্ত্রণা থেকে মুক্তি পেতে পাঁচতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন পুলক কান্তি দাশ (৪৩) নামে এক ব্যাংক কর্মকর্তা।

শনিবার বিকেলে নগরীর কোতয়ালী থানার ব্যাটারি গলিতে এ ঘটনা ঘটেছে।

পুলক নগরীর আগ্রাবাদে প্রিমিয়ার ব্যাংকের একটি শাখায় কর্মরত ছিলেন।

পুলকের প্রতিবেশি প্রবীর দে বাংলানিউজকে জানান, তারা ব্যাটারি গলিতে জনৈক সঞ্জীব দাশগুপ্তের মালিকানাধীন ভবনে ভাড়া থাকেন।
শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পুলক স্ত্রীকে বাসার ভেতরে তালাবদ্ধ করে রেখে ছাদে উঠে যান। এরপর বাসার পাঁচতলার ছাদ থেকে পুলক নিচে লাফ দেন। রক্তাক্ত অবস্থায় প্রবীরসহ কয়েকজন তাকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান।

চমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের কনস্টেবল সালাহউদ্দিন বাংলানিউজকে জানান, বিকেল ৫টা ৩ মিনিটে আহত পুলককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

প্রবীর দে জানান, পুলক দে দীর্ঘদিন ধরে দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন। ভারতে প্রায় এক মাস চিকিৎসা শেষে শুক্রবার তিনি দেশে ফিরেন। তাকে নিয়মিত কেমোথেরাপি দেয়া হচ্ছিল।

প্রবীর বলেন, ‘ক্যান্সারের যন্ত্রণায় প্রায়ই তিনি অস্থির থাকতেন। এছাড়া ব্যয়বহুল চিকিৎসার কারণে কিছু ঋণও হয়েছিল বলে তার স্ত্রীর কাছে শুনেছি। সবমিলিয়ে মানসিক যন্ত্রণায়ও ছিলেন তিনি। এজন্যই হয়ত আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। ’

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই পংকজ বড়ুয়া বাংলানিউজকে জানান, পুলকের স্ত্রী শিমলা দাশ তাদের জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভারসাম্যহীন অবস্থায় ছিলেন পুলক। আগেও কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

পুলক আনোয়ারা উপজেলার রুদুরা গ্রামের জনৈক অনিল বরণ দাশের ছেলে বলে এএসআই পংকজ বড়ুয়া জানান। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।