ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ শিবির কর্মীর মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪
সাতকানিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ শিবির কর্মীর মৃত্যু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের ছদাহা চেয়ারম্যান পাড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ শিবির কর্মী জসীম উদ্দিন (৩৫) মারা গেছে। একই ঘটনায় আহত আরেক শিবির কর্মী মো.রফিককে (৩০) গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।



বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ দু’শিবির কর্মীকে চমেক হাসপাতালে আনা হয়।

চমেক ‍হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন, ‘হাসপাতালে আনার পর জসীম উদ্দিনকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক। আহত রফিকককে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ’

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দু’শিবির কর্মী গুলিবিদ্ধ হয়। একই ঘটনায় পুলিশ ও আনসার মিলিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর আরও তিন সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, একটি বন্দুক এবং ৮ রাউণ্ড গুলি উদ্ধার করেছে।

সাতকানিয়া থানার ওসি মো.খালেদ হোসেন বাংলানিউজকে জানিয়েছেন, রফিক ও জসীম শিবিরের দুর্ধর্ষ ক্যাডার। গত বছরের ২৮ ফেব্রুয়ারি দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায়ের পর থেকে সাতকানিয়ার হাসমতের দোকান এলাকায় বিভিন্ন নাশকতায় নেতৃত্ব দিচ্ছিল এ দু’শিবির ক্যাডার। তাদের বিরুদ্ধে সাতকানিয়া ও লোহাগাড়া থানায় কমপক্ষে ২০টি মামলা আছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa