ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারীদের হামলায় ব্যবসায়ী আহত, আটক ২

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪
ছিনতাইকারীদের হামলায় ব্যবসায়ী আহত, আটক ২

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকায় ছিনতাইকারীরা কুপিয়ে ইয়াহিয়া হেলাল (৩৫) নামে এক ব্যবসায়ীকে গুরুতর আহত করেছে। এ ঘটনার দেখতে পেয়ে টহল পুলিশ ধাওয়া দিয়ে দু’ছিনতাইকারীকে ধারালো অস্ত্রসহ আটক করেছে।



বুধবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে।

আটক হওয়া দু’ছিনতাইকারী হল, ওমর ইসলাম (২৪) এবং মো.কলিম (২৬)। তাদের কাছে একটি চাইনিজ কুড়াল এবং একটি ছোরা পাওয়া গেছে।

পাঁচলাইশ থানার ওসি আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক বাংলানিউজকে জানান, ইয়াহিয়া হেলাল মুরাদপুর এলাকার ব্র্যাকের বিকাশের বিক্রয় প্রতিনিধি। দুপুর আড়াইটার দিকে তিনি ব্যাগে করে দু’লক্ষ ৪২ হাজার টাকা নিয়ে বিবিরহাট বাজারের সামনে দাঁড়িয়েছিলেন।

এসময় দু’ছিনতাইকারী ওমর ও কলিম এসে তার কাছ থেকে টাকার ব্যাগটি টানাটানি শুরু করে। ইয়াহিয়া হেলাল বাধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এসময় ইয়াহিয়া ও স্থানীয় লোকজনের চিৎকারে টহল পুলিশ দৌঁড়ে ঘটনাস্থলে যায়। তারা ওমর ও কলিমকে আটক করেন এবং রক্তাক্ত হেলালকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এছাড়া পুলিশ সদস্যরা ছিনতাইকারীদের কাছ থেকে টাকার ব্যাগটি উদ্ধার করতে সক্ষম হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa