ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে পর্যটক অপহরণ: আটক ৪, একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
কক্সবাজারে পর্যটক অপহরণ: আটক ৪, একজনের মৃত্যু

কক্সবাজার : কক্সবাজারে ৪ পর্যটককে অপহরণ করে মারধরের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে আরমানুল করিম (৩২) নামে একজনের মৃত্যু হয়েছে।



বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

আরমানুল করিম (৩২) কক্সবাজার সদর জানারঘোনা এলাকার মৃত ইউশার পুত্র।

কক্সবাজার সদর থানার ওসি জসীম উদ্দিন বাংলানিউজকে জানিয়েছেন, কক্সবাজারে ডেড়াতে আসা ৪ পর্যটককে অপহরণ করে ব্যাপক মারধরের ঘটনায় মঙ্গলবার রাত ৩ টার দিকে পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে ৪ পর্যটককে উদ্ধার এবং ঘটনায় জড়িত ৪ জন আটক করেছিল। এ সময় স্থানীয় জনতার মারধরে আহত আরমানুল করিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি জানান, মাদারীপুর থেকে বেড়াতে আসা মাদারীপুর জেলার রাজইর উপজেলার বাজিতপুর এলাকার সিদ্দিক হাওলাদারের পুত্র রঞ্জু হাওলাদার (২২), আবু বক্কর হাওলাদারের পুত্র সাদ্দাম হাওলাদার (২২), জলিল বেপারীর পুত্র সম্রাট বেপারী (২২), মোস্তফাপুরের আবদুল হামিদের পুত্র আবদুল্লাহ (২৫) মঙ্গলবার রাত ১১ টার দিকে কক্সবাজার বাস টার্মিনাল থেকে লিংক রোড এলাকায় যাওয়ার সময় পাওয়ার হাউস সংলগ্ন মেডিকেল কলেজ এলাকায় সংঘবদ্ধ একদল ছিনতাইকারী অপহরণ তাদেরকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি জানার পর পুলিশ ও র‌্যাব যৌথভাবে অভিযান চালিয়ে আহতবস্থায় ৪ পর্যটককে উদ্ধার করা হয়। এসময় ৪ অপহরণকারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পর্যটক রঞ্জু হাওলাদার বাদি হয়ে কক্সবাজার সদর থানায় অস্ত্র ও ডাকাতির আইনে মামলা দায়ের করেছে।

আটক অপর ৩ জন হলো- কক্সবাজার সদর জানারঘোনা এলাকার মৃত শফিকের পুত্র হাফেজ আমান উল্লাহ (২৭), মৃত বদরুদ্দোজার পুত্র ওসমান সরওয়ার রানা (২৩), মৃত এজাহার মিয়ার পুত্র নুর মোহাম্মদ (২৮)।

বাংলাদেশ সময় : ১৪৪০ ঘন্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa