ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ২, ২০১৪
জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সারাদেশে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দেশের জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণ করে প্রহসনের নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ মতাকে কুগিত করেছে।

দেশের ৯৫ ভাগ ভোটার প্রহসনের জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করে নাই। তারাই এখন ব্যালটের মাধ্যমে বিএনপি সমর্থিত প্রার্থীদেরকে ভোট দিয়ে জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে না পারার যন্ত্রণা মিটাচ্ছে।

বিএনপি সমর্থিত প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করায় পটিয়া ও পশ্চিম পটিয়াবাসীকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান নোমান।

রোববার সকাল ১০টায় চট্টগ্রামের ভিআইপি টাওয়ারের বাসায় পটিয়া উপজেলার নব-নির্বাচিত বিএনপি সমর্থিত চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপুর নেতৃত্বে বিএনপির শতাধিক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসলে তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আসলাম চৌধুরী, দণি জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক এনাম, পটিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, দণি জেলা ছাত্রদলের আহবায়ক মো. জসিম উদ্দিনসহ পটিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa