ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে বিএনপি, চন্দনাইশে এলডিপি এগিয়ে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৪
সীতাকুণ্ডে বিএনপি, চন্দনাইশে এলডিপি এগিয়ে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের দু’উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষে কেন্দ্রভিত্তিক ফলাফল ঘোষণা শুরু হয়েছে।

বেসরকারীভাবে ঘোষিত ফলাফলে সীতাকুণ্ড উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সালাহউদ্দিন এবং চন্দনাইশ উপজেলায় চেয়ারম্যান পদে এলডিপি সমর্থিত আব্দুল জব্বার চৌধুরী এগিয়ে আছেন।



সীতাকুণ্ডের ৮২টি ভোটকেন্দ্রের মধ্যে ২০টির ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে চেয়ারম্যান পদে কাজী সালাহউদ্দিন টেলিফোন মার্কায় পেয়েছেন ৬ হাজার ৮৩০ ভোট।
নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত এস এম আল মামুন কাপ-পিরিচ মার্কা নিয়ে পেয়েছেন ৬ হাজার ৬৮৯ ভোট।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার শাহীন ইমরান উপজেলা সদরে স্থাপিত অস্থায়ী কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করছেন।

চন্দনাইশে ৬৭টি কেন্দ্রের মধ্যে ৪২টির ফলাফল ঘোষণা করা হয়েছে। এর মধ্যে এলডিপি সমর্থিত আব্দুল জব্বার চৌধুরী দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭৬৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের এম এ কাসেম মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৭৫০ ভোট।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার ইশরাত রেজা উপজেলা সদরে স্থাপিত অস্থায়ী কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করছেন।

বাংলাদেশ সময়: ২০৫০ঘণ্টা, মার্চ ১৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।