ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাবধান, আলেমদের উপর আক্রমণ করবেন না: শফী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
সাবধান, আলেমদের উপর আক্রমণ করবেন না: শফী ছবি: হেফাজতে ইসলামের আমির আহমদ শফী

চট্টগ্রাম: মোনাজাত ও সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে দু’দিনব্যাপী রেসালাত সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেছেন হেফাজতে ইসলামের আমির আহমদ শফী।

শনিবার রাতে নগরীর লালদিঘী ময়দানে সমাপণী বক্তব্যে আহমদ শফী আলেমদের উপর আক্রমণকারীদের সতর্ক করে বলেন, ‘সাবধান, সাবধান, সাবধান, আলেমদের উপর আক্রমণ করবেন না।



তিনি বলেন, মহিলাদের আল্লাহ বলেছেন, তোমরা ঘরের চার দেয়ালের বাইরে যাবেনা। তোমরা ঘরের ভেতর থাকবে। তোমরা বেপর্দা চলাফেরা করবেনা। একথা আল্লাহ বলেছেন, আমরা বলিনি।

শফী বলেন, আল্লাহ’র কথা বললে আলেমদের উপর আক্রমণ করা হয় কেন ? সাবধান, সাবধান, সাবধান আলেমদের উপর আক্রমণ করবেন না।

মোনাজাত পরিচালনা করে শফী বলেন, অনেকে মৃত সঞ্জীবনী সূরা বলে শরাব পান করছে। এটা হারাম। কেউ মদ খাবেন না, শরাব খাবেন না, জুয়া খেলবেন না।

তিনি বলেন, যারা আমাদের গালি দেয়, তারাও মধ্যে মধ্যে নামাজের কথা বলেন। পড়ে না পড়ে সেটা ভিন্ন কথা। ঘরে সাত বছরের বাচ্চা পর্যন্ত কেউ যেন নামাজ না পড়ে না থাকে সেদিকে লক্ষ্য রাখবেন।

প্রায় ২০ মিনিট ধরে মোনাজাত পরিচালনা করলেও রাজনৈতিক বিষয়ে কোন বক্তব্য দেননি আহমদ শফী।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর পরিচালনায় সমাপণী অধিবেশনে আরও বক্তব্য রাখেন মহাসচিব জুনায়েদ বাবুনগরী এবং জুনায়েদ আল হাবিব।

বাংলাদেশ সময়: ১০৪০ঘণ্টা, এপ্রিল ১২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa