ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে ডিসির বৈঠক

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪
হাটহাজারীতে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে ডিসির বৈঠক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম : দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে সকল কিছুর উর্ধ্বে উঠে সরকারি কর্মকর্তাদের দায়িত্ব পালন করার তাগিদ দিলেন নব নিযুক্ত জেলা প্রশাসক মেজবাহ উদ্দীন ।

মঙ্গলবার হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ও জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ তাগিদ দেন।



সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, এ দেশ সকল মানুষের । সরকার জনগনের ট্যাক্সের টাকা দিয়ে মাস শেষে আমাদেরকে বেতন দেয়। তাই মানুষের নাগরিক সুযোগ সুবিধার ব্যবস্থা করে দেওয়া সরকারি কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন্ উপজেলা নির্বাহী কর্মর্কতা ইসরাত জাহান পান্না। হাটহাজারীর বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মনোয়ারা বেগম, কেশব কুমার বড়ুয়া, শিমুল মহাজন, হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল প্রমুখ।

এর আগে জেলা প্রশাসক মেজবাহ উদ্দীন  হেফাজত আমির হাটহাজারী মাদ্রসার মহা পরিচালক শাহ্ আহম্মদ শফির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa