ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রিপল মার্ডার মামলায় ডিএনএ বিশেষজ্ঞের সাক্ষ্যগ্রহণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪
ট্রিপল মার্ডার মামলায় ডিএনএ বিশেষজ্ঞের সাক্ষ্যগ্রহণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম(ফাইল ফটো)

চট্টগ্রাম: চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় সাক্ষ্য দিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বৈজ্ঞানিক কর্মকর্তা ও ডিএনএ বিশেষজ্ঞ ডা.মো. মাহবুব হাসান। তাকে জেরাও করেছেন আসামীপক্ষের আইনজীবীরা।



বুধবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ এস এম মুজিবুর রহমানের আদালতে মাহবুব হাসান সাক্ষ্য দিয়েছেন।

মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, ডিএনএ বিশেষজ্ঞ মাহবুব হাসানের সাক্ষ্যগ্রহণের পর আদালত এ মামলার কার্যক্রম আগামী ৪ মে পর্যন্ত মূলতবি করেছেন।


আদালত সূত্রে জানা গেছে, সমন জারির পরও হাজির না হওয়ায় গত ১৯ ফেব্রুয়ারি আদালত ডিএনএ বিশেষজ্ঞ ডা.মো.মাহমুদ হাসানসহ চার চিকিৎসকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন।

চাঞ্চল্যকর এ মামলায় অভিযোগপত্রে উল্লিখিত ৫৪ জন সাক্ষীর মধ্যে বাদিসহ ১৭ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য ২০১২ সালের ২৩ অক্টোবর বিকেলে নগরের খতিবের হাট এলাকার মা-মনি ভিলা নামের ভবনের পঞ্চম তলায় খুন হন ডলি আক্তার (৩০), তার ছেলে আলভী (১০) ও মেয়ে আদিবা পায়েল (৬)।

নিহত ডলি আক্তারের স্বামী আনোয়ার হোসেন আরব আমিরাত প্রবাসী। ঘটনার দুই দিন পর হত্যার অভিযোগে গৃহ শিক্ষক তারেক চৌধুরীকে (২০) গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় আনোয়ার হোসেন বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

২০১৩ সালের ২৬ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এস আই) সোলায়মান তারেককে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৩ এপ্রিল আসামীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। এরপর সাক্ষ্যগ্রহণ ‍শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।