ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৪
চট্টগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজান উপজেলার গুজরা ইউনিয়নের বড়ঠাকুরপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ দুই দুর্ধষ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্বাস ও বেলাল নামে এ দুই সন্ত্রাসীকে ‍আটক করে র‌্যাব।



তাদের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে রাউজান থানায় একাধিক মামলা রয়েছে।

উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে একটি একে-৪৭ ও একটি ম্যাগজিন, ৫৮ রাউন্ড ৭.৬২ এমএম পিস্তলের গুলি, একটি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক মফিজুল ইসলাম বাংলানিউজকে বলেন, আব্বাস ও বেলাল বিদেশ থেকে আসা লোকজনকে অপহরণ করে মুক্তিপণ আদায় করতো। এছাড়া নির্দিষ্ট ভাড়ার বিনিময়ে হত্যাকাণ্ডেও অংশ নিতো।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্বাস জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে রাউজান থানায় কমপক্ষে ১০-১২টি মামলা আছে।

আব্বাস সবসময় সরকারী দলের সঙ্গে যুক্ত থেকে অপহরণ, হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ সংঘটিত করে। বর্তমানেও সরকারী দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছিল। বেলালসহ আরও কয়েকজন তার গ্রুপে থেকে অপরাধমূলক কর্মকান্ড করে।

আব্বাস বড় ঠাকুরপাড়া এলাকার জনৈক হোসেনুজ্জামানের ছেলে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa