ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আজকের চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
আজকের চট্টগ্রাম

সেমিনার:
চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) এবং ঢাকার ভারতীয় দূতাবাসের যৌথ উদ্যোগে ‘বাংলাদেশ-ইন্ডিয়া কানেকটিভিটি : অপরচুনিটি অ্যান্ড চ্যালেঞ্জেস’ শীর্ষক সেমিনার সকাল সাড়ে ১০টায় নগরীর হোটেল আগ্রাবাদের ইছামতি হলে।   প্রধান অতিথি থাকবেন সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।



আর্ন্তজাতিক বাণিজ্য মেলা:
চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কর্তৃক আয়েজিত মাসব্যাপী ‘বাংলাদেশ আর্ন্তজাতিক বাণিজ্য ও রপ্তানি মেলা ২০১৪’ নগরীর হালিশহর আবাহনী মাঠে উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস:
২৩তম আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর চট্টগ্রামের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে আটটায় প্রর্বতক মোড় থেকে র‌্যালী, সকাল নয়টায় শিল্পকলা একাডেমিতে চিত্রাংকন প্রতিযোগীতা, আলোচনা সভা, হুইল চেয়ার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


প্রযুক্তি উৎসব:
আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) উদ্যোগে বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের আয়োজনে দুদিন ব্যাপী ‘টেক ফেস্ট ২০১৪’ শীর্ষক প্রযুক্তি উৎসব শুরু সকাল ১০টায় কুমিরার আইআইইউসি মিলনায়তনে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।