ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এস আলমের গ্রুপের সঙ্গে সিপিজেএ’র সৌজন্য সাক্ষাত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
এস আলমের  গ্রুপের সঙ্গে  সিপিজেএ’র সৌজন্য সাক্ষাত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: এস আলমের গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিপিজেএ) নেতারা।

বৃহস্পতিবার দুপুরে সাক্ষাতে মিলিত হন তারা।

এসময় সিপিজেএ আয়োজিত আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনী ‘মাই সয়েল মাই সোল’ এর স্পন্সর হওয়ায় এস আলম গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নেতারা।

এসময় সাইফুল আলম বলেন,‘চট্টগ্রামের ঐতিহ্য তুলে ধরতে একটি ছবিই যথেষ্ট।


ব্যতিক্রমী এ প্রদশর্নীতে বৃহত্তর চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্য, ঐতিহ্য, সংষ্কৃতি, বাণিজ্যিক গুরুত্ব ও জীবনচিত্র উঠে এসেছে উল্লেখ করে সিপিজেএ সদস্যদের প্রশংসা করেন তিনি।

সৌজন্য সাক্ষাতে সিপিজেএ নেতারা শিল্পপতি সাইফুল আলমের তার হাতে শুভেচ্ছা ক্রেস্ট, প্রদশর্নীর স্যুভেনিরসহ বিভিন্ন প্রকশনা তুলে দেন।

এসময় এস. আলম গ্রুপের উর্ধ্বতন  কর্মকর্তাসহ সিপিজেএর সাধারন সম্পাদক রাশেদ মাহমুদ, সহ সাধারন সম্পাদক রাজেশ চক্রবর্তী, অর্থ সম্পাদক উজ্জ্বল ধর, সাংগঠনিক সম্পাদক রবি শংকর, প্রদর্শনী সম্পাদক অনুরুপ টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিপুল কুমার দে ও উপদেষ্টা রূপম চক্রবর্তী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।