ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইসমাইলের মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
ইসমাইলের মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক

চট্টগ্রাম: নগরীর বাকলিয়া এলাকার বাসিন্দা নগর বিএনপি’র সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইসমাইলের মৃত্যু শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির নেতারা।

মঙ্গলবার দুপুরে নগরীর একটি ক্লিনিকে মৃত্যুবরণ করেন ইসমাইল।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস, কিডনীসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।


তিনি স্ত্রী, ৫ মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।   বুধবার সকাল ১১টায় কালা মিয়া বাজারস্থ দোতলা মসজিদের সামনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

মোহাম্মদ ইসমাইলের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দাতারা হলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোর্শেদ খান, নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাসির উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক সাংসদ বেগম রোজি কবির, মহানগর বিএনপি’র সহ-সভাপতি সামশুল আলম, আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

মোহাম্মদ ইসমাইল ছিলেন বিএনপি’র একজন নিবেদিত প্রাণ ও দলের দক্ষ সংগঠক উল্লেখ করে বিবৃতিতে নের্তৃবৃন্দ বলেন, দলের বিভিন্ন কর্মকান্ডে তাঁর সক্রিয় ভূমিকা বিএনপি’র নেতাকর্মীরা দীর্ঘদিন মনে রাখবে। দলে তাঁর ত্যাগ ও অবদান অনস্বীকার্য।

শুধু রাজনীতিতে নয় সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডে এলাকাবাসী তাঁর অবদান চিরদিন স্মরণ রাখবে। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।