ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আপনার তো চাকরি থাকবে না, মেয়র মনজুকে ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
আপনার তো চাকরি থাকবে না, মেয়র মনজুকে ওবায়দুল কাদের ওবায়দুল কাদের ও মেয়র এম মনজুর আলম/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আপনার তো চাকরি থাকবে না। সবাই বলে আপনি খুব ভালো মানুষ।

আমি তো চিল্লাচিল্লি করে রাস্তাঘাট ঠিক করে ফেলছি। আপনি বিলবোর্ডগুলো ঠিক করেন।
” জবাবে মেয়র হাসি মুখে বলেন, তুলে ফেলব।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম মনজুর আলমের বাসায় উপস্থিত হয়ে মেয়রের উদ্দেশ্যে দুষ্টুমির সুরেই কথাগুলো বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গাড়ি বহর নিয়ে যাচ্ছিলেন সীতাকুণ্ডে টেরিয়াইলে এক্সেললোড স্টেশন এর উদ্বোধন করতে।   যাওয়ার পথে সিটি গেইট এলাকায় মন্ত্রীর গাড়ি বহর ঢুকে পড়ে মেয়রের বাস ভবনে। জমিয়ে আড্ডা হয় মন্ত্রী, মেয়র ও সাংসদের।

এসময় তার নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সাংবাদিকরা গাড়ি বহরে ছিলেন। বন্দর নগরীর প্রবেশপথে সিটি গেইট এলাকায় সড়কের দক্ষিণ পাশেই বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মেয়র মনজুর আলমের বাড়ি।

একই প্রাঙ্গনে পাশাপাশি ভবনে মেয়র মনজুরের ভাইয়ের ছেলে সীতাকুণ্ড আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সাংসদ দিদারুল ‍আলম থাকেন।

গাড়ি থেকে নেমেই মন্ত্রী ওবায়দুল কাদের এগিয়ে গেলেন মেয়র মনজুরের বাসভবনের দিকে। মেয়র মনজুরের সাথে কোলাকুলি করে কুশল বিনিময় করেন মন্ত্রী ওবায়দুল ‍কাদের। খোশ গল্প করেন কিছুক্ষণ।

এরপর সবাই মিলে পার্শ্ববর্তী ভবনে সাংসদ দিদারের বৈঠকখানায় যান। সেখানে মন্ত্রী, মেয়র ও সাংসদ দিদারুল আলমের সঙ্গে আড্ডায় যোগ দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ। উপস্থিত নেতারা একসাথে খাবারও খান।

এরপর মূল সড়কে এসে মন্ত্রী চলে যান সীতাকুণ্ডের দিকে আর মেয়রের গাড়িবহর তখন নগরীর আন্দরকিল্লার নগর ভবনমুখী।

২০১০ সালে মেয়র নির্বাচনে নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে পরাজিত করেন তারই রাজনৈতিক শিষ্য মনজুর আলম। এরআগে প্রায় ১৭ বছর আওয়ামী লীগের সমর্থনে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হওয়া মনজুর মেয়র হওয়ার পর বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ পান।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।