ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিবি পরিচয়ে অপহরণের চেষ্টা: চারজনকে গণধোলাই, গাড়িতে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪
ডিবি পরিচয়ে অপহরণের চেষ্টা: চারজনকে গণধোলাই, গাড়িতে আগুন ছবি: সোহেল সরওয়ার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ডিবি পরিচয়ে অপহরণের সময় চার অপহরণকারীকে ধরে গণধোলাই ও বহনকারী প্রাইভেট কারটি পুড়িয়ে দিয়েছে স্থানীয় লোকজন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি মাদাম বিবিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

  তবে চারজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এসময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।
  ফলে ব্যস্ত এ মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।
 
সীতাকুণ্ড মডেল থানার সহকারি পুলিশ সুপার সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, ডিবি পরিচয়ে জহির উদ্দিন নামে এক ব্যক্তিকে হ্যান্ডকাপ পরিয়ে ফৌজদারহাট থেকে প্রাইভেট কারে তুলে নেয় চার অপহারণকারী। এ খবর এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন মাদাম বিবিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড সৃষ্টি করে কারটি আটক করে। এসময় ক্ষিপ্ত লোকজন চার অপহরণকারীকে ধরে গণধোলাই দেয়। পরে প্রাইভেট কারেও অগ্নিসংযোগ করে। পুলিশ খবর পেয়ে চার অপহরণকারীকে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।   

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন,‘গুরুতর আহতবস্থায় চারজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ’

হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন বাংলানিউজকে বলেন,‘এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চালাচ্ছে হাইওয়ে পুলিশ। ’

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।