ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাইফুল আলম মাসুদকে সম্মাননা স্মারক দিল বিপিজেএ

‘দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতিচ্ছবি হচ্ছে ছবি’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
‘দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতিচ্ছবি হচ্ছে ছবি’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, এস আলম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের হাতে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) জাতীয় সম্মেলনের সম্মাননা অনুষ্ঠানের স্মারক তুলে দিয়েছেন অ্যাসোসিয়েশনের চট্টগ্রাম শাখার নেতৃবৃন্দ।
 
সোমবার দুপুরে সাইফুল আলম মাসুদের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করে স্মারক ও উপহারসামগ্রী তুলে দেন বিপিজেএ চট্টগ্রাম শাখার উপদেষ্টা মনজুর কাদের মঞ্জু, সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আলতাফ, সংগঠনিক সম্পাদক গোলাম মর্তুজা আলী, মো. আখতার হোসাইন প্রমুখ। সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত বিপিজেএ’র দুদিনব্যাপী জাতীয় সম্মেলন ও সংবর্ধনা অনুষ্ঠানটি হয়েছিল।


সাইফুল আলম মাসুদ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জাতীয় সম্মেলন ও সংগঠনের কার্যক্রমের প্রশংসা করে বলেন, প্রতিদিন সকালে প্রথমেই পত্রিকায় পাতায় ছবিগুলো দেখি। দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতিচ্ছবি হচ্ছে ফটো সাংবাদিকদের তোলা ছবি।

ঝুঁকিপূর্ণ এ পেশাকে আপন করে নিয়ে আলোকচিত্র সংগ্রহের জন্য ছুটে যাওয়া ফটো সাংবাদিকদের সংগঠন বিপিজেএ’র উত্তরোত্তর সাফল্য এবং পেশাগত দক্ষতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন সাইফুল আলম মাসুদ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।