ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিআইসিতে ভারতীয় চলচ্চিত্র উৎসব শুক্রবার

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
টিআইসিতে ভারতীয় চলচ্চিত্র উৎসব শুক্রবার

চট্টগ্রাম: নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে শুক্রবার (১৫ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ভারতীয় চলচ্চিত্র উৎসব।   শুক্রবার সকাল সাড়ে ১০টায় উৎসবের উদ্বোধন করবেন চট্টগ্রামে ভারতের সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।



চট্টগ্রাম চলচ্চিত্র কেন্দ্রের আয়োজনে থিয়েটার ইনস্টিটউটের দুটি মিলনায়তনে এ উৎসবের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কবি ও সাংবাদিক অরুণ দাশগুপ্ত।


আয়োজক সূত্র জানায়, উৎসবে ভারতের বিভিন্ন ভাষার ১৪টি কাহিনীচিত্র ও ১টি প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে। টিআইসির মূল মিলনায়তন ল্যাবরেটরি থিয়েটারে শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১১টায় বজরঙ্গি ভাইজান, দুপুর ২টায় বোম্বে ভেলভেট, বিকাল ৫টায় মোসাম এবং সন্ধ্যা ৭টায় খেলেঁ হাম জী জান সে প্রদর্শিত হবে। শনিবার (১৬ জানুয়ারি) প্রদর্শিত হবে সকাল ১১টায় বাহুবলী, দুপুর ২টায় পি কে, বিকাল ৫টায় পিকু এবং সন্ধ্যা ৭টায় অহল্যা ও বেলা শেষে।

টিআইসির লেকচার থিয়েটার মিলনায়তনে শুক্রবার প্রদর্শিত হবে বিকাল সাড়ে ৩টায় খাদ, সন্ধ্যা ৬টায় কাঁটাতার এবং শনিবার দুপুর দেড়টায় ফনড্রি, বিকাল ৪টায় নির্বাক এবং সন্ধ্যা ৬টায় হাউসফুল প্রদর্শিত হবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।