ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন স্বাদের মিষ্টি ও বেকারি পণ্যে ড্রীপসের যাত্রা শুরু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
নতুন স্বাদের মিষ্টি ও বেকারি পণ্যে ড্রীপসের যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: মিষ্টি ও বেকারি পণ্যের সর্বোচ্চ মান ও স্বাদ নিয়ে চট্টগ্রামে যাত্রা শুরু করলো ড্রীপস। নগরীর লালখান বাজারে মঙ্গলবার প্রথম শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এসময় সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও ড্রীপসের পরিচালকেরা উপস্থিত ছিলেন।

ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধনের পর সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘চট্টগ্রামে খাদ্যপণ্যের গুণগতমান নিশ্চিত করে আধুনিক অনেক বেকারি যাত্রা শুরু করেছে।
আশা করছি ড্রীপসও সেই মান ও স্বাদ বজায় রাখবে। ’

অনুষ্ঠানে ড্রীপস’র নির্বাহী পরিচালক পলাশ কানুনগো বলেন, ষোলশহরে আমাদের সর্বাধুনিক মেশিনে তৈরি পণ্য বাজারজাত হচ্ছে। কেক, পেস্ট্রি, মিষ্টি, ড্রাই ফুড,
ঝাল আইটেমসহ ২৫০ পদের পণ্য থাকছে আমাদের শো রুমে। আমাদের পণ্যের স্বাদ নিতে অন্তত একবার শোরুমে আসুন।
এদিকে সন্ধ্যায় উদ্বোধনের আগেই ড্রীপসে জমজমাট বেচাকেনা শুরু হয়।

উদ্যোক্তারা জানান, স্বনামধন্য কারিগর এবং আধুনিক মেশিনে ড্রীপস পণ্য তৈরি হচ্ছে। এজন্য নগরীর ষোলশহর শিল্প এলাকায় স্থাপিত হয়েছে বিশাল কারখানা।

লালখান বাজার থেকে যাত্রা শুরু করে পরবর্তীতে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় শিগগিরই চালু হবে আরও দুটি শোরুম। পর্যায়ক্রমে প্রায় এক হাজার পদের পণ্যসামগ্রী সংযোজিত হবে ড্রীপসে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।