ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চবিতে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চবিতে র‌্যালি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চবির বর্ণাঢ্য র‌্যালি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: র‌্যালির সামনে বিশাল জাতীয় পতাকা। নেতাকর্মীদের কারও হাতে ফেস্টুন, কেউ বাজাচ্ছেন ভুভুজেলা ও বাঁশি। কেউ একসাথে ধরছেন সাংগঠনিক গান। উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (০৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে কেক কাটার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন তারা।

এর আগে বিশ্ববিদ্যালয় জিরো পয়েন্ট থেকে একটি আনন্দ মিছিল বের হয়।

পরে বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয় মিছিলটি। এতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ।

মিছিল শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। পরে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও প্রক্টর আলী আজগর চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম, সহ-সভাপতি গোলাম রসুল নিশান, আনোয়ারুল আলম রকি, আল আমিন রিমন, সৌমেন দাশ জুয়েল, মো. নূর হোসাইন, শাখাওয়াত রায়হান, লুৎফর রহমান, কাউসার ফেরদৌস ফুয়াদ, রেজাউল হক রুবেল, আব্দুল মালেক, রেজাউল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক বায়েজিদ সজল, কৈশিক বিশ্বাস, তারেকুল ইসলাম,  মিজানুর রহমান মিনু, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, মিনহাজুল ইসলাম, মো. ফারুক, মো. ইলিয়াস, দপ্তর সম্পাদক রায়হান মাহমুদ শুভ, কৃষি সম্পাদক মাহাবুবুল আলম, অর্থ সম্পাদক জাহেদুল আলম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমাম হোসেন গাজী, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু, উপ-সাংস্কৃতিক সম্পাদক আরাফাত চৌধুরী, উপ-সাহিত্য সম্পাদক ইমাদ উদ্দিন ফয়সাল পারভেজ, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক রকিবুল হাসান দিনারসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭

জেইউ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।