ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শীতার্তদের পাশে ‘চবি ব্যাচ-৩২’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
শীতার্তদের পাশে ‘চবি ব্যাচ-৩২’ ‘চবি ব্যাচ-৩২’ ক্লাবের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: নগরীতে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘চবি ব্যাচ-৩২’ ক্লাব।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে নগরীর সিনেমা প্যালেস থেকে এ কর্মসূচি সূচনা করা হয়। তাদের এই কর্মসূচি চলবে সপ্তাহ জুড়ে।

এদিন কর্মসূচি উদ্বোধনের পর ‘চবি ব্যাচ-৩২’ ক্লাবের একটি দল নগরীর লালদীঘি, রেলওয়ে স্টেশন, ঝাউতলা, ষোলশহর রেলস্টেশন, দেওয়ানহাট মোড় এলাকার রেললাইনে পাশে ভাসমান বস্তিতে বসবাসরত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

বিশ্ববিদ্যালয়ের ৩২তম ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত ‘চবি ব্যাচ-৩২’ এ ক্লাবের মাধ্যমে বিশ্ববিদ্যালয় জীবনের পুরানো সহপাঠীদের পারস্পরিক বন্ধুত্ব ও সৌহার্দ বৃদ্ধির পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই ক্লাব এ ধরনের কর্মসূচি পালন করে থাকে।

ভবিষ্যতেও ক্লাবের উদ্যোগে  মানুষের কল্যাণে নানা সামাজিক কর্মসূচির পরিকল্পনা রয়েছে বলে সংগঠনটির আয়োজকরা জানান। যা আগামী প্রজন্মকে দেশপ্রেম এবং মানবতার সেবায় এগিয়ে আসতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে মনে করেন তারা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ‘চবি ব্যাচ-৩২’ ক্লাবের সভাপতি রিপায়ন বড়ুয়া, সহ-সভাপতি আরিফুর রহমান, আফরোজা ইয়াসমিন স্বর্ণা, সহ-সাধারণ সম্পাদক রাশেদুল করিম, সাজ্জাদুল আনিস টিটু, সঞ্জিব দে, এরফানুল ইসলাম খান, সৌমেন মজুমদার, হুমায়ুন করিম হেলাল, তুহিনা চৌধুরী, রাশেদুল করিম চঞ্চল, জয়নাব আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ৬ জানুয়ারি, ২০১৭

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।