ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৯ জানুয়ারি চট্টগ্রাম-আগরতলা সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
৯ জানুয়ারি চট্টগ্রাম-আগরতলা সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ

চট্টগ্রাম: চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করতে চার দিনের সফরে আসছেন ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা সাংবাদিক দল।

আগরতলার জনপ্রিয় দৈনিক স্যন্দন পত্রিকার নেতৃত্বে সফরকারী সাংবাদিক দল নগরে অবস্থানকালে প্রীতি ম্যাচে অংশগ্রহণ ছাড়াও সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাত, সাংবাদিকদের বিভিন্ন অনুষ্ঠানে যোগদানসহ নগরের পর্যটন স্পট গুলো পরিদর্শন করবেন।

সফরকারী দল আগামী ৮ জানুয়ারী চট্টগ্রামে পৌঁছাবেন।

৯ জানুয়ারি চট্টগ্রাম পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হবে প্রীতি ম্যাচ।

ভারতীয় সাংবাদিক দলের আসন্ন সফরকে সফল করতে রোববার (২২ ডিসেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক এবং চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকে উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ন আহবায়ক তাজুল ইসলাম, সদস্য সচিব মোহাম্মদ ফারুক, সদস্য এ জেড এম হায়দার, প্রণব বল, শিমুল নজরুল, সরোয়ার আমিন, উত্তম সেন গুপ্ত, বিপ্লব পার্থ, সুজন আশ্চর্য্য ও জমির উদ্দিন।

সভায় প্রীতি ম্যাচে অংশগ্রহণের জন্য সাইফুল্লাহ চৌধুরীকে দলীয় ম্যানেজার ও দেবাশিষ বড়ুয়া দেবুকে কোচের দায়িত্ব দিয়ে ২২ সদস্যের একটি সাংবাদিক ক্রিকেট দল গঠন করা হয়। আগামী ২৬ ডিসেম্বর থেকে দলের অনুশীলন শুরু হবে।

উল্লেখ্য যে চট্টগ্রামের সাংবাদিকদের ২২ সদস্যসের একটি দল চরতি বছরের ১ম দিকে স্যন্দন পত্রিকার আমন্ত্রণে চার দিনের সফরে আগরতরা যান এবং প্রীতি ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।