ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেলওয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
রেলওয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা রোববার রেলওয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

চট্টগ্রাম: রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের আয়োজনে বাংলাদেশ রেলওয়ের দুইদিনব্যাপি ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হচ্ছে রোববার (২ ফেব্রুয়ারি)।

সকালে নগরের রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতা উদ্বোধন করবেন নুরুল ইসলাম সুজন।

উপস্থিত থাকবেন রেলসচিব মোফাজ্জল হোসেন, মহাপরিচালক শামছুজ্জামান, এডিজি মঞ্জুরুল ইসলাম, পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ, অতিরিক্ত মহাব্যবস্থাপক সরদার সাদাত আলী, রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী সবুক্তগীন, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা নাজমুল ইসলাম, প্রধান পরিবহন কর্মকর্তা ওমর ফারুক, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী প্রমুখ।

প্রতিবছর এ ক্রীড়া প্রতিযোগিতায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসেন ক্রীড়াবিদ, কর্মকর্তা, কর্মচারী ও শুভানুধ্যায়ীরা। নবীন-প্রবীণ ক্রীড়াবিদদের পদচারণায় মুখরিত হয় ওঠে পলোগ্রাউন্ড মাঠ।

সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকা রেলওয়ের এডিজি (আরএস) মনজুর-উর-আলম চৌধুরী বাংলানিউজকে জানান, মুজিব বর্ষ উপলক্ষে এবার সবচেয়ে বড় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। অনেকগুলো ইভেন্টে খেলোয়াড়রা অংশ নেবেন। ক্রীড়াঙ্গনে রেলওয়ের হারানো ঐতিহ্য পুররুদ্ধারে প্রতি বছর এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

রেলওয়ে পূর্বাঞ্চলের জনসংযোগ কর্মকর্তা তৌষিয়া আহমেদ বাংলানিউজকে বলেন, মাঠের সাজসজ্জা থেকে শুরু করে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রেলওয়ের কর্মকর্তা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিরাও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।