ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিটি নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র করছে প্রশাসন: বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
সিটি নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র করছে প্রশাসন: বিএনপি ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি যাতে অংশ নিতে না পারে, সে জন্য এখন থেকে প্রশাসন নানা ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছে মহানগর বিএনপি।

শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযাগ করেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দুই বছর ধরে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

বিএনপিকে দমন করার জন্য নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা, হামলা ও নির্যাতন অব্যাহত রেখেছে। এরপরও গণতন্ত্র রক্ষার জন্য বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ স্থানীয় সরকার ও সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করে আসছে।

প্রশাসন ও নির্বাচন কমিশনের একপেশে ভূমিকার কারণে এই নির্বাচনগুলো সহিংসতাপুর্ণ ও প্রহসনের নির্বাচনে পরিণত হচ্ছে বলে অভিযোগ করেন ডা. শাহাদাত হোসেন।

বক্তব্য দেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

উপস্থিত ছিলেন বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, যুগ্মসম্পাদক কাজী বেলাল উদ্দিন, মো. শাহ আলম, আর. ইউ চৌধুরী শাহীন, ইয়াসিন চৌধুরী লিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।