ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্রসহ গ্রেফতার বায়েজিদের চাঁদাবাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
অস্ত্রসহ গ্রেফতার বায়েজিদের চাঁদাবাজ গ্রেফতার মো. মোজাম্মেল হোসেন প্রকাশ মিন্টু

চট্টগ্রাম: নগরের বায়েজিদ এলাকায় জমিদখল, পাহাড় দখল ও চাঁদাবাজ দলের অন্যতম সদস্য মো. মোজাম্মেল হোসেন প্রকাশ মিন্টুকে (৩৫) গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) ভোরে বায়েজিদ থানাধীন শ্যামল ছায়া আবাসিক এলাকার পিয়ারের কলোনীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তার কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি কিরিচ ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার মো. মোজাম্মেল হোসেন প্রকাশ মিন্টু নোয়াখালী জেলার সোনাইমুড়ি বারাহীনগর এলাকার আবু তাহেরের ছেলে। মিন্টু বায়েজিদ এলাকায় বসবাস করে।

বাহার গ্রুপের অন্যতম সদস্য বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (উত্তর) জাহেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বায়েজিদ এলাকায় জমিদখল, পাহাড় দখল ও চাঁদাবাজ দলের অন্যতম সদস্য মো. মোজাম্মেল হোসেন প্রকাশ মিন্টু। এক বাড়ির মালিকের কাছ থেকে চাঁদা আনতে গিয়েছিল মিন্টু। খবর পেয়ে হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, মিন্টুর কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি কিরিচ ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। মিন্টু বায়েজিদ এলাকায় বসবাস করে। সে বাহার গ্রুপের অন্যতম সদস্য।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।