ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

লাঠিসোঁটা নিয়ে মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
লাঠিসোঁটা নিয়ে মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৯ ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

চট্টগ্রাম: নগর মহিলা দলের দুই নেত্রীর অনুসারীদের মধ্যে সংঘর্ষে ৯ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নগরের কাজীর দেউড়ির সমাদর ক্লাবের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে বর্তমান সভানেত্রী বেগম ফাতেমা বাদশা নিজেও আহত হয়েছেন।

তার অভিযোগ মনোয়ারা বেগম মনি ও তাসলিমা বেগমের অনুসারীরা তাদের উপর অতর্কিত হামলা করেছে। তবে মনোয়ারা বেগম মনির দাবি তিনি এ ঘটনায় জড়িত নন।
এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজএ ঘটনায় নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম, জামালখান ওয়ার্ডের সভানেত্রী মরজিনা বেগম, কোতোয়ালী থানার ভাইস প্রেসিডেন্ট খালেদা বেগম, মহিলা দল নেত্রী জাহেদা সোলতানা, তাসলিমা আখতার, আনোয়ারা জাহান, নুরজাহান বেগম, হাজেরা বেগম আহত হন। তারা সবাই ফাতেমা বাদশার অনুসারী।

নগর মহিলা দলের সভানেত্রী বেগম ফাতেমা বাদশা বাংলানিউজকে জানান, জামালখান ওয়ার্ড ও বাগমনিরাম ওয়ার্ড কমিটি গঠন করতে সমাবেশ ক্লাবে যাওয়ার সময় মনোয়ারা বেগম মনির অনুসারী প্রায় অর্ধ-শতাধিক সন্ত্রাসী অতর্কিত হামলা করে ৯ নেতাকর্মীকে আহত করেন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজএ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে বলে জানান বেগম ফাতেমা বাদশা।

অভিযোগের বিষয়ে মনোয়ারা বেগম মনি বাংলানিউজকে বলেন, আমি ওয়ার্ড কাউন্সিলর। ওয়ার্ডের কাজ নিয়ে আমি ব্যস্ত। ওই ঘটনায় আমি ছিলাম না, আমাকে জড়িয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।