ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

লালদিঘীর মাঠে মহাসমাবেশ বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
লালদিঘীর মাঠে মহাসমাবেশ বৃহস্পতিবার

চট্টগ্রাম: নগরের লালদিঘীর মাঠে মহাসমাবেশের ডাক দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে শুরু হবে এ মহাসমাবেশ।

সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী এ সমাবেশে নগরের ৪১টি ওয়ার্ডে গঠিত কমিটির আহ্বায়কের নেতৃত্বে ‘সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিকে না বলুন, নিরাপদ ও বাসযোগ্য চট্টগ্রাম গড়ে তুলুন’ শ্লোগানে ওয়ার্ডের জনগণ অংশগ্রহণ করবেন বলে আশা করছেন আয়োজকরা।

মহাসমাবেশে চসিক মেয়রের নেতৃত্বে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে শপথ নিবেন নগরবাসী।

অঙ্গীকার করবেন একসঙ্গে সুন্দর ও বাসযোগ্য চট্টগ্রাম গড়ে তুলতে ঐক্যবদ্ধ হওয়ার।

ইতোমধ্যে মহাসমাবেশ উপলক্ষে লালদিঘী ময়দানে তৈরি করা হয়েছে বৃহৎ আকারের প্যান্ডেল।

মাঠের ভেতরে বসানো হচ্ছে ৫টি বড় এলইডি স্কিন। এছাড়া কোতোয়ালী মোড়, জেলা পরিষদ মার্কেট, সোনালী ব্যাংক, লালদিঘীর পূর্ব পাশ ও সিনেমা প্যালেস মোড়ে এলইডি ডিসপ্লে বসানো সহ আন্দরকিল্লা ও নিউমার্কেট মোড় পর্যন্ত পর্যাপ্ত মাইক বসানো হচ্ছে। এ সমাবেশ সফল করতে মাইকিং ও প্রচার প্রচারণা চালানো হয়েছে নগরজুড়ে। সমাবেশে সার্বক্ষণিক ড্রোন ক্যামেরার মাধ্যমে নজরদারী থাকবে।

মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। সভাপতিত্ব করবেন কাউন্সিলর এইচ এম সোহেল।

এর আগে সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে সমাবেশ স্থল পরিদর্শন করেন চসিক মেয়র। পরিদর্শনকালে মেয়র লালদিঘীর দক্ষিণ অংশে একটি বৃহৎ আকারের প্যান্ডেল, মঞ্চে কার্পেট, ভিআইপি টেবিল বক্স, ডায়েস, কুসুম চেয়ার, কাঠের চেয়ার, ভিআইপি সোফাসহ মাঠে মহিলা ও মুরব্বিদের জন্য ৭ হাজার চেয়ার বসানোর নির্দেশনা দেন তিনি। নির্দেশনা অনুযায়ী এখন চলছে শেষ মুহুর্তের কাজ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।