ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তৃণমূলের রাজনীতিকের ওপর আস্থা রেখেছেন প্রধানমন্ত্রী: নাছির 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
তৃণমূলের রাজনীতিকের ওপর আস্থা রেখেছেন প্রধানমন্ত্রী: নাছির  আ জ ম নাছির উদ্দীন ও খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম: সদ্য বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা তৃণমূল থেকে উঠে আসা রাজনীতিকের ওপর আস্থা রেখেছেন। আমি খুশি।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সোয়া ১০টায় টাইগারপাসের চসিক সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন।  

চসিক টাইগারপাস অস্থায়ী কার্যালয়ে মোনাজাতে অংশ নেন আ জ ম নাছির ও সুজন।

এর আগে চসিকের নতুন প্রশাসক খোরশেদ আলম সুজন চসিক কার্যালয়ে আসেন। চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা তাকে স্বাগত জানান।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ১৮০ দিনের জন্য নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে চসিক প্রশাসকের দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যখনি সহযোগিতা চাইবেন শতভাগ করবো। আমরা একসঙ্গে ছাত্র রাজনীতি করেছি।  

সাংবাদিকদের উদ্দেশে বিদায়ী মেয়র বলেন, চসিক প্রশাসক সঠিক ও সুচারুভাবে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে ব্যাপারে সহযোগিতা করবেন। নেতিবাচক সংবাদে জটিলতা সৃষ্টি হয়।

বিভাগীয় প্রধানদের উদ্দেশে আ জ ম নাছির বলেন, আপনারা যেভাবে আমাকে সহযোগিতা করেছেন আরও বেশি করে আরও আন্তরিকতার সঙ্গে উনাকে সহযোগিতা করবেন।

এ সময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামশুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা সাইফুদ্দিন আহমদ, প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম চৌধুরী, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, সিটি হল চসিক আইসোলেশন সেন্টারের পরিচালক ডা. সুশান্ত বড়ুয়াসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

চসিকের পঞ্চম নির্বাচিত পরিষদের মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদ বুধবার (৫ আগস্ট) শেষ হয়।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।