ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

আদালত ভবন থেকে ইয়াবাসহ ঝাড়ুদার আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
আদালত ভবন থেকে ইয়াবাসহ ঝাড়ুদার আটক 

চট্টগ্রাম: চট্টগ্রাম নতুন আদালত ভবন থেকে ইয়াবাসহ সোহেল দাশ নামে এক ঝাড়ুদারকে আটক করা হয়েছে। তার কাছে থেকে মোট ১ হাজার ৭৫০ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এসব ইয়াবা ও গাঁজা আদালতের নির্দেশে ধ্বংস করার সময় কৌশলে সরিয়ে রেখেছিলেন সোহেল দাশ।  

বৃহস্পতিবার (০১ অক্টোবর) বিকেলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যরা সোহেল দাশকে আটক করেন। পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করেন।  

সোহেল দাশ আদালত ভবনে ঝাড়ুদার হিসেবে কাজ করেন বলে জানিয়েছে এনএসআই সূত্র। তারা জানিয়েছে, বিচারকের উপস্থিতিতে মাদক ধ্বংস করার সময় কৌশলে ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক সরিয়ে ফেলে সোহেল দাশসহ একটি চক্র। তারা এসব মাদক বিভিন্নজনের কাছে আবার বিক্রি করেন। বেশ কিছু দিন ধরে এ চক্রটিকে নজরদারিতে রাখা হয়েছে। বৃহস্পতিবার আদালত ভবন থেকে সোহেল দাশকে হাতেনাতে আটক করা হয়।

সোহেল দাশ কোতোয়ালী থানাধীন বান্ডেল রোডের সেবক কলোনির আস্ফাত আলীর ছেলে।  

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক এএসএম মঈনউদ্দীন কবির বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, সোহেল দাশ নামে একজনকে থানায় হস্তান্তর করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa