ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কর্মবিরতি স্থগিত 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কর্মবিরতি স্থগিত 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: তিন দফা দাবিতে ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি কর্মসূচি প্রশাসনের আশ্বাসে স্থগিত করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতি।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী

তিনি বলেন, অফিসারদের সব পদ থেকে শিক্ষকদের প্রত্যাহারের বিষয়ে শিগগির বিজ্ঞপ্তি প্রকাশের আশ্বাস দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এছাড়া ডিউ ডেটের বিষয়ে দাবি মেনে নেওয়া হয়েছে। পাশাপাশি বেতন গ্রেডের বিষয়ে একটি বাস্তবায়ন কমিটি গঠন করার আশ্বাস দেওয়ায় আমরা কর্মসূচি স্থগিত করেছি।
 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, অফিসার সমিতি তাদের কর্মবিরতি স্থগিত করেছে। তাদের দাবিগুলো নিয়ে আমরা আলোচনায় বসবো। দাবিগুলো যদি তাদের প্রাপ্য হয়, অবশ্যই মেনে নেওয়া হবে।  

এর আগে গত ৮ অক্টোবর চবি অফিসার সমিতি তিন দফা দাবিতে ১১ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত দুই ঘন্টা করে কলমবিরতি কর্মসূচি পালন করে।  ১৫ অক্টোবর অর্ধদিবস কর্মবিরতি কর্মসূচি ডেকেও  পরে তা স্থগিত করা হয়।  ১৮ অক্টোবর থেকে ফের অনির্দিষ্টকালের কর্মবিরতি পালনের ডাক দেয় অফিসার সমিতি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এমএ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।