ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে ছুরিকাঘাতে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
ছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে ছুরিকাঘাতে খুন

চট্টগ্রাম: নগরের আকবরশাহ এলাকায় ছুরিকাঘাতে মো. রনি (২১) নামে এক যুবক খুন হয়েছেন। ছোট ভাইকে মারধরের প্রতিশোধ নিতে ছুরিকাঘাতে রনিকে খুন করা হয়েছে বলে জানাে গেছে।

 

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকার হাফিজুর রহমানের ছেলে।

ঘটনার পরপরই পুলিশ খুনের ঘটনায় অভিযুক্ত শহীদুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে। শহীদুল ইসলাম আকবরশাহ এলাকার আবুল হাশেমের ছেলে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বাংলানিউজকে বলেন, দুপুরে রনি বিজয়নগর এলাকায় গেলে শহীদুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শহীদুল রনিকে ছুরিকাঘাত করে। রনির শরীরে ১৬টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে শহীদুলকে গ্রেফতার করা হয়েছে।

ওসি মো. জহির হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শহীদুল ইসলাম জানিয়েছেন, তার ছোটভাইকে মারধর করেছে রনি। এরপর রনির সঙ্গে শহীদুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রনিকে ছুরিকাঘাত করলে রনি মারা যায়।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa