ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বিএমএ নেতার অনিয়ম তদন্তে চমেক হাসপাতালের ৫ জনকে দুদকে তলব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
বিএমএ নেতার অনিয়ম তদন্তে চমেক হাসপাতালের ৫ জনকে দুদকে তলব

চট্টগ্রাম: বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরীর জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের এক চিকিৎসকসহ ৫ জনকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গত ১৯ নভেম্বর দুদক সমন্বিত জেলা কার্যালয়-২ এর উপ সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন স্বাক্ষরিত পৃথক চিঠিতে তাদের তলব করা হয়।

 

অনিয়ম তদন্তে পাঁচজনকে তলবের বিষয়টি দুদকের একটি সূত্র বাংলানিউজকে নিশ্চিত করেছে।  

তলব করা চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা হলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের রক্ত পরিসঞ্চালন বিভাগের প্রধান ডা. তানজিলা তাবিব চৌধুরী, টেন্ডার শাখার প্রধান মঈনুদ্দিন আহমেদ ও তার স্ত্রী অফিস সহকারী কানিছ ফাতেমা, হিসাব বিভাগের কর্মকর্তা শাহজাহান ও ব্লাড ব্যাংকে কর্মরত তাকবির হোসেন।

অভিযোগের বিষয়ে বক্তব্য প্রদানের জন্য তাকবিরকে আগামী ২৫ নভেম্বর এবং বাকিদের ২৬ নভেম্বর প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে দুদক চট্টগ্রাম কার্যালয়ে হাজির হতে নির্দেশনা দেয়া হয় ইস্যুকৃত চিঠিতে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa