ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নেতৃত্বে আসতে হলে মাটি ও মানুষকে ভালোবাসতে হবে: রুহেল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
নেতৃত্বে আসতে হলে মাটি ও মানুষকে ভালোবাসতে হবে: রুহেল  বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মাহবুব রহমান রুহেল।

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ও দেশের উন্নয়নে যুবলীগকে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়েছেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মাহবুব রহমান রুহেল।

শনিবার (২৮ নভেম্বর) মিঠাচরা স্কুল মাঠে অনুষ্ঠিত মিরসরাই উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলা যুবলীগ সভাপতি এস এম আল মামুন। ২০১৩ সালে দায়িত্ব নেওয়া এডহক কমিটির আহবায়ক মোস্তফা মানিক এর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন মান্না, নুরুল আবসার সেলিম, মাহফুজুল আলম, কামরুল হায়দার চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদ।

প্রায় ১৭ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে মাহবুব রহমান রুহেল মিঠাচরা স্কুল মাঠে তার বাবার ৭০ এর নির্বাচনী প্রচারণার কথা তুলে ধরেন। যুবলীগের পথচলা কেমন হবে, নেতৃত্বে কারা আসবে তার আভাসও দেন।

তিনি যুব সমাজের জন্য সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বিপ্লবের কথা উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু যে উদ্দেশ্যে যুবলীগ গঠন করেছেন তা স্মরণে রাখতে হবে। যুবলীগ শুধু রাজনৈতিক হাতিয়ার নয়, যুব সমাজের জন্য যারা মাদকমুক্ত মিরসরাই গড়তে পারবে তারা আগামি দিনের মিরসরাই যুবলীগের নেতৃত্বে আসবেন। নেতৃত্বে আসতে হলে মিরসরাইয়ের মাটি ও মানুষকে ভালোবাসতে হবে।

সম্মেলনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ মিরসরাই এর নেতাকর্মী, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।