ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ থাকলে আমরা নিরাপদ থাকবো: নাছির 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
আওয়ামী লীগ থাকলে আমরা নিরাপদ থাকবো: নাছির 

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমরা যদি ঐক্যবদ্ধ না হই তারা আবারও জেগে উঠবে। দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে।

মনে রাখবেন আওয়ামী লীগ থাকা মানে, আমরা নিরাপদ থাকা।

চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।  

নাছির বলেন, সংগঠনকে শক্তিশালী করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। পছন্দ-অপছন্দ থাকতে পারে কিন্তু সেটি কোনো অবস্থাতে সংগঠনকে ক্ষতিগ্রস্ত করে নয়।  

তিনি বলেন, পদ আজকে আছে কালকে থাকবে না। কারণ পদ চিরস্থায়ী নয়। পদ থেকে আমরা চলে যাবো, এমনকি পৃথিবী থেকেও চলে যাবো। কিন্তু সংগঠন থাকবে, আওয়ামী লীগ থাকবে।

‘আওয়ামী লীগ থাকা মানে, আমরা নিরাপদ থাকা। ব্যক্তিগতভাবে আমরা কে, কি পেলাম? সেটি চিন্তা না করে সংহঠন কি পেয়েছে, সেটির দিকে লক্ষ্য রাখতে হবে। ’ যোগ করেন নাছির।

নাছির বলেন, মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা এবং পরিপূর্ণ রাজনীতিবিদ ছিলেন। তিনি মানুষের জন্য কাজ করেছেন, মানুষকে নিয়ে ভেবেছেন।

তিনি বলেন, আমাদের সরকার প্রায় ১২ বছর ধরাবাহিকভাবে দেশ পরিচালনা করছে অত্যন্ত সফলতা ও বিচক্ষণতার সঙ্গে। বঙ্গবন্ধুর নেতৃত্বে যে দেশ স্বাধীন হয়েছে, এই স্বাধীন দেশে স্বাধীনতাবিরোধীদের যে আস্ফালন আমরা দেখছি- তা ভাববার বিষয়।  

‘কিছুদিন আগে ভাস্কর্য ভাঙচুর করা হয়েছে এবং ভাস্কর্যবিরোধী বক্তব্যে দিয়ে যে দুঃসাহস দেখিয়েছে, এই সাহসতো দেখানোর কথা ছিলো না। নিশ্চয় আমাদের কোথাও না কোথাও সীমাবদ্ধতা আছে। এই সীমাবদ্ধতাগুলো আমাদের চিহিৃত করতে হবে’ যোগ করেন নাছির।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।