ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর শিক্ষা নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
মহিউদ্দিন চৌধুরীর শিক্ষা নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে 

চট্টগ্রাম: চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ।  

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে নগরের চশমা হিল এলাকায় মহিউদ্দীন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

 

কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রসংসদ জিএস আরশেদুল আলম বাচ্চুর নেতৃত্ব কলেজ ছাত্রলীগ নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় আরশেদুল আলম বাচ্চু বলেন, মহিউদ্দিন চৌধুরী আমাদের যা শিখিয়ে গেছেন তা প্রজন্ম থেকে প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস উদ্দীন এ সময় উপস্থিত ছিলেন।

চবি ছাত্রলীগের শ্রদ্ধা

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল শেষে তার কবরে শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ।

শ্রদ্ধা জানানোর সময় চবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদুল আওয়াল, সাবেক ক্রীড়া-সম্পাদক মাহফুজুর রহমান, ছাত্রলীগ নেতা সাইফুল করিম জুয়েল, জুলকার নাইন, গোলাম মোস্তফা সুমন, সৈকত দত্ত, সাদ্দাম হোসেন মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।