ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তুচ্ছ করোনা আতঙ্ক, বিনোদনকেন্দ্রে মানুষের ভিড়

সোহেল সরওয়ার, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
তুচ্ছ করোনা আতঙ্ক, বিনোদনকেন্দ্রে মানুষের ভিড়

চট্টগ্রাম: করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আতঙ্ক তুচ্ছ করে ছুটির দিন বিনোদনকেন্দ্রে ভিড় করেছেন বন্দরনগরী চট্টগ্রামের নানা শ্রেণি-পেশার মানুষ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত, চট্টগ্রাম চিড়িয়াখানা, ফয়’স লেক, কাজীর দেউড়ির শিশু পার্ক, আগ্রাবাদের জাম্বুরি পার্কসহ বিভিন্ন বিনোদনকেন্দ্রে ভিড় করেন নগরবাসী।

জেলা প্রশাসনের অভিযান, পুলিশের নজরদারি, বিনোদনকেন্দ্র কর্তৃপক্ষের কড়াকড়ির মধ্যেও মাস্কসহ সুরক্ষা সামগ্রী ছাড়াই বিনোদনকেন্দ্রে ঘোরাঘুরি এবং ছবি তুলতে দেখা গেছে অনেক দর্শনার্থীকে।  

চট্টগ্রাম ফয়’স লেক অ্যামিউজমেন্ট পার্কের ডেপুটি ম্যানেজার বিশ্বজিত ঘোষ বাংলানিউজকে বলেন, ছুটির দিনগুলোতে ফয়’স লেকে প্রকৃতির অনাবিল সৌন্দর্য উপভোগ করতে হাজারও মানুষ আসেন।

তিনি বলেন, করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করছি আমরা। প্রবেশ পথে ‘নো-মাস্ক নো এন্ট্রি’ নীতি বাস্তবায়ন করা হচ্ছে। যাদের মাস্ক নেই, তাদের মাস্ক দেওয়া হচ্ছে। সবার তাপমাত্রা পরিমাপ করা হচ্ছে।

ফয়’স লেক, চট্টগ্রাম চিড়িয়াখানা, শিশু পার্কসহ কয়েকটি বিনোদনকেন্দ্রে স্বাস্থ্যবিধি নিয়ে কড়াকড়ি আরোপ করা হলেও পতেঙ্গা সমুদ্র সৈকতসহ উন্মুক্ত বিনোদনকেন্দ্রেগুলোতে এসব ব্যবস্থা দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এসএস/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।